মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু বরিশালে বৃষ্টি প্রার্থনায় ২য় বারের মত নামাজ আদায় কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য
বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী অ্যাড. নাজমুল ইসলাম নাসিরের সাংবাদিকদের সাথে মতবিনিময়।

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী অ্যাড. নাজমুল ইসলাম নাসিরের সাংবাদিকদের সাথে মতবিনিময়।

Sharing is caring!

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: নাজমুল ইসলাম নাসিরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে বরগুনা প্রেসক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

অ্যাড. নাজমুল ইসলাম নাসির সাংবাদিকদের জানান, ২০১১ ও ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য দলের মনোনয়ন চেয়ে পাননি। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুন:রায় এম বালিয়াতলী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন। তিনি দাবি করেন, এবারের নির্বাচনে দল তাকে মনোনয়ন দিবেন এবং দলীয় মনোনয়ন পেলে তিনি অবশ্যই জনগণের ভোটে নির্বাচিত হবেন। আর দলীয় মনোনয়ন না পেলে, তার কর্মী সমর্থকদের নিয়ে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নিবেন বলে জানান। নাসির আরও বলেন, সেক্ষেত্রে সততা, দক্ষতা এবং রাজনৈতিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে জনগণের স্বার্থ ও ইউনিয়নের উন্নয়নে কাজ করবেন। বর্তমান সময়ে উক্ত ইউনিয়ন পরিষদে নানা অনিয়ম দুর্ণীতি এবং জনগণের স্বার্থের বিরুদ্ধে একাধিক কার্যক্রম পরিচালিত হচ্ছে বলেও তিনি দাবি করেন। তবে তিনি নির্বাচিত হতে পারলে এসব অনিয়ম দুর্ণীতি থাকবেনা বলে জানান এবং জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় দৃঢ় অঙ্গীকারবদ্ধ। মতবিনিময় সভায় বরগুনা প্রেসক্লাব ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD